চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কোমরপুরের নলডাঙ্গা মাঠ থেকে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী আনসার আলীর (৪০) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে শুক্রবার বিকাল সাড়ে ৫  টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। সে একই উপজেলার ঝাঝাডাঙ্গা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে।

দামুড়হুদা থানার অফিসার ইনাচর্জ (ওসি) আবু জিহাদ মো. ফখরুর আলম খান জানান, শুক্রবার কৃষকরা আনসার আলীর গুলিবিদ্ধ লাশ দেখে থানায় খবর দেয়। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে সন্ত্রাসীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটতে পারে।

নিহতের ভগ্নিপতি নিজাম উদ্দিন জানান, গত ২২ সেপ্টেম্বর রাতে ঝাঝাডাঙ্গা গ্রাম থেকে পুলিশ পরিচয়ে কয়েকজন ব্যাক্তি সাদা পোশাকে আনসার আলীকে ধরে নিয়ে যায়। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের আট দিন পর আজ তার লাশ পাওয়া গেলো।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের কারন জানা যায়নি। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে ঘটনা ঘটতে পারে। আনসার আলী চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে দামুড়হুদা থানার দুটি এবং চুয়াডাঙ্গা সদর থানায় তিনটি মামলা রয়েছে।

(টিটি/এএস/অক্টোবর ০১, ২০১৬)