কালিয়া (নড়াইল) প্রতিনিধি : দুই দিন নিখোঁজ থাকার পর শনিবার সকালে নড়াইলের কালিয়ায় পুকুর থেকে রীতা বেগম (১৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে উপজেলার নড়াগাতি থানা পুলিশ। পুলিশ গৃহবধূর মৃত্যুকে রহস্যজনক বলে মন্তব্য করেছে। স্বামী চয়ন শেখ সহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসিরা জানান, উপজেলার পুটিমারি গ্রামের টিপু শেখের ছেলে চয়ন শেখর সাথে গোপালগঞ্জ সদর উপজেলার সুকতাইল গ্রামের মজিবর মোল্যার মেয়ে রীতা বেগমের বিয়ে হয় তিন মাস আগে। গত ১৩ অক্টোবর গভীর রাতে স্বামীর বাড়ি থেকে রীতা নিখোঁজ হয়।

শনিবার সকালে বাড়ির পাশের একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নড়াইল মর্গে প্রেরন করেছে। রীতার পরিবারের অভিযোগ তার মেয়েকে হত্যার পর লাশ পুকুরের পানিতে ফেলে দিয়েছে। চয়নের প্রতিবেশীরা জানিয়েছেন, মাস খানেক ধরে রীতার উপর জিনের আসর চলছিল। এর আগেও কয়েকবার সে রাতে ঘর থেকে পালিয়ে ছিল।

লাশ উদ্ধারকারি নড়াগাতি থানার এস,আই শেখ সজল হোসেন বলেছেন,লাশের গায়ে তেমন কোন আঘাতের চিহ্ন নেই। ঘটনাটি রহস্য জনক। ময়না তদন্ত রিপোর্ট পেলে পরিষ্কার হওয়া যাবে। নড়াগাতি থানার ওসি মোঃ মাহাবুবুর বলেছেন, কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

(এমএইচএম/এএস/অক্টোবর ১৫, ২০১৬)