হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : হালুয়াঘাটে ৪র্থ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক জনকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের কালিয়ানীকান্দা গ্রামের মৃত ওয়াহেদ আলীর পুত্র মোঃ দুলাল মিয়া (৬০) একই গ্রামের খোকা মিয়ার ১০ বছরের কন্যা কালিয়ানীকান্দা সর: প্রাথ: বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে টাকা দেওয়ার প্রলোভনে ১৭ অক্টোবর সকালে তার বসত ঘরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির ডাক চিৎকারে তার মা সখিনা খাতুন দৌড়ে ঘটনাস্থলে উপস্থিত হলে শিশুটি ঘরের দরজা খুলে বেরিয়ে আসে।

শিশুটির মা সখিনা খাতুন অশ্রুসিক্ত কন্ঠে সাংবাদিকদের জানায়, শিশুটি ঘর থেকে বেরিয়ে আসার পর কেঁদে কেঁদে বিষয়টি খুলে বলেছে। তাৎক্ষণিক এলাকার প্রতিবেশী গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষণের চেষ্টাকারীকে আটকের পর থানা পুলিশকে বিষয়টি অবগত করলে হালুয়াঘাট থানার এএসআই আসকরুল সঙ্গীয় ফোর্সসহ দুলাল মিয়াকে আটক করে।

ঘটনার সাথে জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন স্থানীয় এলাকাবাসী ও ভূক্তভোগী পরিবার। এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা-এ প্রতিবেদক কে জানায়, ঘটনাটি তিনি শুনেছেন এবং শিশুটির অভিভাবক ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে কথা বলেছেন। ধর্ষণের চেষ্টাকারীকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।








(জেসিজে/এএস/অক্টোবর ১৮, ২০১৬)