বিনোদন ডেস্ক ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির টিজার ও গানের সুবাদে ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণবীর কাপুর জুটি এখন মুম্বাইয়ে টক অব দ্য টাউন। এবার তাদের রসায়ন দেখা গেলো ফিল্মফেয়ার ম্যাগাজিনের নভেম্বর সংখ্যার প্রচ্ছদ আয়োজনে। প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন্সের ইনস্টাগ্রাম পেজে ছবিগুলো পোস্ট করার পর ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

দু’জনই বেশ ঘনিষ্ঠ ভঙ্গিতে আলোকচিত্রীর সামনে এসেছেন। প্রচ্ছদের ছবিতে রণবীরের বুকে মাথা হেলান দিয়ে বসেছেন অ্যাশ। তাদের চোখ ক্যামেরায়।

আরেকটি ছবিতে দেখা গেছে রণবীরের দুই হাঁটুর ওপর বেশ অন্তরঙ্গ অবস্থায় বসেছেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী। এ ক্ষেত্রে তারা একে অপরকে জড়িয়ে ধরেছেন।

অন্য একটি ছবিতে রণবীরের পিঠে ঝুঁকে দাঁড়িয়ে আছেন ‘জাজবা’র অভিনেত্রী ঐশ্বরিয়া। তার হাঁটুর ওপরে রণবীরের একহাত।

করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে প্রেম করতে দেখা যাবে ঐশ্বরিয়া ও রণবীরকে। তবে সেন্সর বোর্ড তাদের ঘনিষ্ঠ দৃশ্যে কাঁচি চালিয়েছে। এরপর দেওয়া হয়েছে ইউএ সনদ।

তবে সমস্যার এখানেই শেষ নয়। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান অতিথি শিল্পী হিসেবে থাকায় ভারতের চলচ্চিত্র প্রদর্শক সমিতি সিনেমা ওনার্স অ্যান্ড এক্সহিবিটরস অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া (সিওইএআই) তাদের প্রেক্ষাগৃহগুলোতে ছবিটি না চালানোর আহ্বান জানিয়েছে। এরই মধ্যে মহারাষ্ট্র, গুজরাত, কর্নাটকা ও গোয়ার সাড়ে চারশ প্রেক্ষাগৃহ মালিক ছবিটি না চালানোর সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

উরি হামলার প্রেক্ষিতে ভারত-পাকিস্তানের মধ্যকার উত্তেজনাকর পরিস্থিতির জেরে রাজনৈতিক কর্মীরা ছবিটি প্রদর্শনের বিরুদ্ধে হুমকি দিয়ে রেখেছেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীরের বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শর্মাও। এ ছাড়া আরেকটি অতিথি চরিত্রে আছেন শাহরুখ খান। ছবিটি মুক্তি পাবে আগামী ২৮ অক্টোবর। ফলে শুরু হয়েছে কাউন্টডাউন।





(ওএস/এস/অক্টোবর ১৯, ২০১৬)