বিনোদন ডেস্ক : রাগ দেখাতে আবার সামাজিক যোগাযোগমাধ্যমকে বেছে নিলেন প্রীতি জিনতা। গত ১৯ অক্টোবর আইপিলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের একটি সভায় যোগ দিতে মুম্বাই থেকে দিল্লি যাচ্ছিলেন তিনি। কিন্তু ফ্লাইট বিলম্ব হওয়ায় মেজাজ বিগড়ে যায় তার।

টুইটারে জেট এয়ারওয়েজ কর্তৃপক্ষকে ধুয়ে দিয়েছেন প্রীতি। ওইদিন বিকেল সাড়ে পাঁচটায় সভা করবেন বলে ঠিক করে তিনি। তাই যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই এসে দিল্লি যাওয়ার জন্য বিকেল তিনটার ফ্লাইট ধরা তার জন্য জরুরি ছিলো।

প্রীতি লিখেছেন, ‘জেট এয়ারওয়েজের ফ্লাইট বিলম্বের কারণে দেড় ঘণ্টা লাউঞ্জে বসে থাকতে হলো। কারণ তাদের কর্মকর্তারা সময়মতো বলতে ভুলে গিয়েছিলো তাদের উড়োজাহাজ উড়ে গেছে!’

আরেকটি টুইটে ‘বীর-জারা’ তারকা প্রীতি লিখেছেন, ‘সবসময় দেরি ও আজ আমার ফ্লাইট মিসের কারণে জেট এয়ারওয়েজকে ধন্যবাদ। আর কখনও তাদের যাত্রী হওয়ার ইচ্ছা নেই।’

তবে জেট এয়ারওয়েজের মুখপাত্র জানালেন অন্যকথা। তিনি জানান, ৯ডব্লিউ ৩০৫ ফ্লাইটে না ওঠে একজন যাত্রী লাউঞ্জে অপেক্ষা করছিলেন বিমানবন্দরে তার পার্সেল আসার জন্য। উড়োজাহাজ কর্তৃপক্ষ তাকে ওঠার অনুরোধ জানালেও তিনি সাড়া দেননি। তাই তার ব্যাগ নামিয়ে অন্য ফ্লাইটে যাওয়ার প্রস্তাব দেওয়া হয়। তাদের এ বক্তব্য নিয়ে অবশ্য এখনও কোনো মন্তব্য করেননি প্রীতি।

(ওএস/এএস/অক্টোবর ২১, ২০১৬)