গোপালগঞ্জ প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৮ ও ২৯ অক্টোবর এবং ৪ ও ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানানো হয়েছে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উক্ত প্রতিষ্ঠান সমূহ হলো- বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, সরকারি বঙ্গবন্ধু কলেজ, শেখ ফজিলাতুন্নেসা সরকারি মহিলা কলেজ, এস এম মডেল স্কুল, বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, হাজী লাল মিয়া সিটি কলেজ, শেখ হাসিনা স্কুল এন্ড কলেজ, যুগশিখা হাই স্কুল, স্বর্ণকলি হাইস্কুল, গোপালগঞ্জ এস এস আলিয়া মাদ্রাসা, গোপালগঞ্জ মহিলা ফাজিল মাদ্রাসা, গোপালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এ- কলেজ অনুষ্ঠিত হবে।

এছাড়া ভর্তি পরীক্ষা ও আসন বিন্যাস সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.bsmrstu.edu.bd তে জানা যাবে।

(পিএম/এএস/অক্টোবর ২৭, ২০১৬)