ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :জঙ্গী-মাদকমুক্ত সমাজ ও দেশ গঠনের চেতনাকে বিকশিত করার লক্ষ্যে ঈশ্বরদী খেলাঘর আসর ‘খেলাঘর ফুটবল লীগ-২০১৬ এর আয়োজন করেছে। শনিবার খেলাঘর ঈশ্বরদী উপজেলা কার্যালয়ে আয়োজিত জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে সাধারণ সম্পাদক প্রভাষক জাকিরুল মওলা সুমন লিখিত বক্তব্যে এই কর্মসূচীর কথা জানিয়েছেন।

তিনি বলেন, “জঙ্গী মাদক রুখে-মাতি ফুটবল জোয়ারে” এই শ্লোগাণকে প্রতিপাদ্য করে শপথের মধ্য দিয়ে ৫৪৪ জন কোমলমতি খেলোয়াড় এই ফুটবল লীগের আন্দোলনকে বেগমান করবে। খেলাঘরের ঈশ্বরদীর ৩২টি আসরের অংশগ্রহনে ১৭টি ভেন্যুতে ৫৬টি ম্যাচের মধ্য দিয়ে এই লীগ সমাপ্ত হবে। ৪টি গ্রুপে (পদ্মা, যমুনা, মেঘনা ও কপিাতাক্ষ) বিভক্ত হয়ে প্রতি গ্রুপে ৮টি দল খেলায় অংশগ্রহণ করবে বলে তিনি জানিয়েছেন।

আগামী ১১ই নভেম্বর ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি স্থানীয় মনসুর আলী ষ্টেডিয়ামে এই ক্রীড়া আন্দোলনের উদ্বোধন করবেন বলে জানা গেছে। খেলাঘরের পাবনা জেলা শাখার সভাপতি হাসানুজ্জামান বলেন, খেলাঘর বিশ্বাস কওে সুস্থ দেহ ও মন-ই পাওে সুস্থ চিন্তা ও সুস্থ কর্মকে বেগমান করতে।

এসময় খেলাঘর ঈশ্বরদী উপজেলা সভাপতি এনামূল হক জিন্না সৃজনশীল এই কর্মকান্ডকে প্রাণবন্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সাবেক সভাপতি এস এম রাজা, সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম, সহ-সাধারণ সম্পাদক শফি বিশ্বাস ও শেখ মহসীন, সাংগাঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ মইদুল ইসলাম, সাবেক সাহিত্য সম্পাদক ওহিদুজ্জামান টিপু, আমিরুল ইসলাম হিরু প্রমূখ। সন্ধ্যামণি আসরের সোহেল রানা, কালি-কলম আসরের আসিফ করিম স্বপ্নিল, উপজেলা কমিটির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান তুফান এসময় উপস্থিত ছিলেন।



(এসকেকে/এস/নভেম্বর ০৬, ২০১৬)