ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :পাবনা কর অঞ্চল-২ ঈশ্বরদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী আয়কর মেলা। আজ  রবিবার সকালে আয়কর কার্যালয়ে মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিণ পিয়া। মেলার আয়োজকদের বরাতে জানা গেছে, উদ্বোধনী দিনেই মেলায় মিলেছে অভাবনীয় সাড়া।

সহকারী কর কমিশনার মকবুল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, খায়রুল এ্যাগ্রো ফুড লি: এর স্বত্তাধিকারী আলহাজ্ব খায়রুল ইসলাম এবং সোনালী ব্যাংক ঈশ্বরদী শাখার ব্যবস্থাপক মেহেদী হাসান।

৭ই নভেম্বর পর্যন্ত এই আয়কর মেলায় করদাতারা আয়কর রিটার্ণ জমা দিতে পারবেন এবং মেলা প্রাঙ্গণে ব্যাংকের অস্থায়ী বুথে করের টাকা জমা দিতে পারবেন। এ ছাড়া আরো যেসব সেবা দেওয়া হবে তা হলো- করদাতা পরিচিতিকরণ নম্বর (টিআইএন) রেজিস্ট্রেশন/ রি-রেজিস্ট্রেশন এর সুবিধা, টিআইএন রেজিস্ট্রেশনের ভুল সংশোধনের সুবিধা, টিআইএন সনদপত্র প্রাপ্তি সুবিধা, রিটার্ন ফরম পূরণ সংক্রান্ত পরামর্শ কেন্দ্রের সুবিধা, নারী ও প্রতিবন্ধী করদাতাদের জন্য পৃথক পরামর্শ কেন্দ্র, অধিকক্ষেত্র সংক্রান্ত তথ্য জানার সুবিধা ইত্যাদি।

(এসকেকে/এস/নভেম্বর ০৬, ২০১৬)