চাটমোহর (পাবনা) প্রতিনিধি :পাবনার চাটমোহরে আলোচিত বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা প্রণব সাহা হত্যা মামলায় চাটমোহর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিমকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রেজাউল উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়ালমারী গ্রামের আজির উদ্দিন সরকারের ছেলে।

থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে প্রণব সাহা হত্যা মামলায় রেজাউলকে গ্রেফতার করা হয়। বুধবার তাকে সিআইডি পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে।

২০১৪ সালে বিশিষ্ট ব্যবসায়ী প্রণব সাহাকে চাটমোহর-অষ্টমনিষা সড়কের পৈলানপুর এলাকায় দুর্বৃত্তরা হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাগ্নে রানা সাহা বাদি হয়ে চাটমোহর থানায় একটি মামলা করেছিল। মামলা নং-৯।মামলাটির তদন্তভার পরে সিআইডিতে যায়।

প্রসঙ্গত: গত ১৫ জুলাই চাটমোহর ব্যবসা প্রতিষ্ঠান থেকে উপজেলায় মির্জাপুরে বাড়িতে ফেরার পথে পৈলানপুর বটতলার নামক স্থানে প্রণব সাহাকে (৪৫) কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর তার মোটরসাইকেল নিয়ে যায় দূর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের সাথে থাকা দুই দোকান কর্মচারীকে আহতবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত প্রনব সাহা উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত বৈদ্যনাথ সাহার ছেলে। প্রণব সাহা ‘মেসার্স সাহা ট্রেডিং’র স্বত্ত্বাধিকারী ও নিমাইচড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন।






(এসএইচএম/এস/নভেম্বর ০৯, ২০১৬)