পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের উদ্যোগে “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ” ১২-১৭ নভেম্বর-২০১৬ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে বৃহস্পতিবার ১০ নভেম্বর দুপুরে পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, বাবুপাড়া ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার, মৌরাট ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব (মোনা বিশ্বাস) ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ জিয়াউল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খোন্দকার মোঃ সফিকুল ইসলাম।

সভায় ‘সেবার মান বৃদ্ধি করি, সবার প্রত্যাশা পূরণ করি’ প্রতিপাদ্য বিষয়ে বিস্তারিত আলোচনা এবং পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ যথাযথভাবে উদযাপনে স্ব-স্ব অবস্থান থেকে দায়িত্বশীল ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

সভায় উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মনিরুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস, পাংশা পৌরসভার সাবেক কমিশনার সিরাজুল ইসলাম খান ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেনসহ উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।




(এমএইচ/এস/নভেম্বর ১০, ২০১৬)