নন্দীগ্রাম (বগুড়া)প্রতিনিধি :বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছেন। পরিবারের দাবি, ছোট ভাই নেশাগ্রস্থ ও মানসিক রোগী। এ খুনের অভিযোগে পুলিশ নিহতের ছোট ভাইকে আটক করেছে।

আজ শনিবার উপজেলার বুড়ইল ইউনিয়নের পেংহাজারকি বেগুন পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় নন্দীগ্রাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

থানা ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত ব্যক্তির নাম মোফাজ্জল হোসেন (৫২)। তিনি আজ ভোরে নিজ বাড়িতে শয়নকক্ষে ঘুমিয়ে ছিলেন। ভোরে তার ছোট ভাই আব্দুল হাকিম ওরফে হাকু (৩২) মোফাজ্জল হোসেনের বুকে চুরিকাঘাত করেন। এতে মোফাজ্জল হোসেন ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে নন্দীগ্রাম থানার পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে। পরে থানার ওসি আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে পার্শ্ববর্তী সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বেলগাড়ী গ্রামের মাঠে অভিযান চালিয়ে মোফাজ্জল হোসেনের খুনি ছোট ভাই আব্দুল হাকিম ওরফে হাকুকে আটক করেন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রাজ্জাক জানান, ময়নাতদন্তের জন্য নিহত ব্যক্তির মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় ছোট ভাই আব্দুল হাকিম ওরফে হাকুকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


(ওএস/এস/নভেম্বর ১২, ২০১৬)