বগুড়া প্রতিনিধি :বগুড়ার শেরপুরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায়  পাঁচ পুলিশ সদস্যসহ মোট সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। শনিবার দিবাগত রাত ২ টার দিকে বগুড়া- ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাঁচ পুলিশ সদস্যসহ ছয় জনের পরিচয় পাওয়া গেছে। তারা সবাই কুড়িগ্রাম পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তবে নিহত ট্রাক চালকের পরিচয় এখনো জানা যায়নি। নিহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল প্রণব (৩২), শাহজাহান (৩৫), সামসুল (৩০), আলমগীর (৩৩) ও সোহেল (৩২) এবং কুড়িগ্রাম পুলিশ লাইন্সের ঝাড়ুদার শ্যামল (৪২)।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, কুড়িগ্রাম থেকে একটি খালি ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-০০৯২) যোগে পুলিশের বিভিন্ন মালামাল আনতে ঢাকায় যাচ্ছিলেন একদল পুলিশ সদস্য। রাত ২টার দিকে শেরপুরের মহিপুর বাজারের কাছে পৌঁছলে পুলিশবাহী ট্রাকটির সঙ্গে বিপরীত মুখি সারবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-৪৭৪৫) মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্য নিহত হন। বাকিদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অপর এক পুলিশ সদস্য , ঝাড়ুদার শ্যামল ও ট্রাক চালককে মৃত ঘোষণা করেন। আহত অপর পাঁচজন সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

(ওএস/এস/নভেম্বর ১৩ ,২০১৬ )