ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আবারো একটি ঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। আজ রবিবার ভোররাতে উপজেলা সদরের জগন্নাথ মন্দির সংলগ্ন ছোট্ট লাল দাসের বাড়িতে এ ঘটনা ঘটে। আগুনে ঘরে থাকা পাঁচটি জাল পুড়ে যায়। ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্যেও ফের আগুন দেয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক বেড়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কাজল জ্যোতি দত্ত ও সাধারণ সম্পাদক হরিপদ পোদ্দার জানান, অন্যান্য দিনের মতো আইন শৃংখলাবাহিনী ও এলাকার মানুষের পাহারা ছিল। ভোরের দিকে এলাকার মানুষ পাহার শেষ করার পর পরই একটি ঘরে কে বা কারা আগুন দেয়। তবে ওই ঘরটিতে কেউ বসবাস করেন না।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর জানান, নিরাপত্তা ব্যবস্থা আগের মতোই আছে। কিভাবে এ ঘটনা ঘটলো তা খোঁজ নিয়ে দেখা হচ্ছে। আগুনে ঘরে থাকা কয়েকটি জাল পুড়ে যায় বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর নাসিরনগর সদরের হিন্দুদের মন্দির ও বাড়িঘরে হামলার ঘটনা ঘটে। পরবর্তীতে নিরাপত্তা ব্যবস্থার মধ্যেও ৪ নভেম্বর ভোরে আগুনে একটি মন্দির ও পাঁচটি ঘর পুড়ে যায়। এরপর নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়।

(ওএস/এস/নভেম্বর ১৩ ,২০১৬ )