পাবনা প্রতিনিধি :ঈশ্বরদীর নারিচা এলাকার লুলু মোল্লার ছেলে ব্যাটারী চালিত অটোবাইক চালক শান্ত হত্যাকান্ডের খুনীদের ফাঁসির দাবিতে রবিবার ঈশ্বরদী উপজেলা অটোবাইক মালিক ও শ্রমিক সমিতির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হযেছে।

অটোবাইক চালকরা শহরের বিভিন্ন প্রধান সড়কে বিক্ষোভ প্রদর্শন শেষে প্রাণকেন্দ্র টেম্পুষ্ট্যান্ডে এক পথ সভার আয়োজন করে। শান্তর খুনীদের ফাঁসির দাবী জানিয়ে এসময় বক্তব্য রাখেন, উপজেলা অটোবাইক মালিক সমিতির সভাপতি আশরাফ আবেদিন, ঘাতক-দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দারা, স্বেচ্ছাসেবক লীগের পৌর কমিটির সভাপতি আলাউদ্দিন বিপ্লব, অটোবাইক মালিক সমিতির সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

উল্লেখ্য, গত ২০শে অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় জয়নগরের একটি ফোন-ফ্যাক্সের দোকান থেকে মুঠো ফোনে এক ব্যক্তি শান্তর অটোবাইক ভাড়া নেওয়ার কথা বলে দাশুড়িয়া মোড়ে আসতে বলে। দাশুড়িয়ার উদ্দেশ্যে রওনা দেয়ার পর থেকে শান্তর সন্ধান পাওয়া না।
অপহরণের ২০ দিন পর গত ৯ই নভেম্বর শান্তের লাশ উপজেলার জয়নগর হাজীপাড়া পিডিবি টাওয়ার সংলগ্ন লিচু বাগান থেকে মাটি খুড়ে গলিত র‌্যাব-১২ পাবনা ও ঈশ্বরদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ।

ঈশ্বরদী থানা পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে পাবনা র‌্যাব- ১২ সহযোগিতা নিয়ে বিভিন্ন স্থান থেকে জয়নগর বাবু পাড়া গ্রামের রবি সরদারের পুত্র শান্ত , মিরকামাড়ী দক্ষিণপাড়া গ্রামের সরোয়ার সরদারের পুত্র রাজু , বরইচরা গ্রামের আজিবরের পুত্র শাজাহান ও মিজান বিশ্বাসের পুত্র চমন এই চার জনকে আটক করে। এদের স্বীকোরক্তির ভিত্তিতে শান্ত লাশ উদ্ধার হয়।








(এসকেকে/এস/নভেম্বর ১৪ ,২০১৬ )