চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার ঐতিহ্যবাহী গড়াইটুপি মেলার অনুমোদন নিতে হাইকোর্টের দুইজন বিজ্ঞ বিচারপতির স্বাক্ষর জালিয়াতির মামলার প্রধান আসামী আওয়ামী লীগ নেতা শুকুর আলী অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

গত রাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ সদর উপজেলার তিতুদহ গ্রামে অভিযান চালিয়ে শুকুর আলীকে গ্রেফতার করে।

চুয়াডাঙ্গাসদর থানার ওসি ওসি তোজাম্মেল হক জানান, গত আষাঢ় মাসে চুয়াডাঙ্গা গড়াইটুপির ৭ দিনের মেলার অতিরিক্ত মেয়াদ আরও ২ মাস বৃদ্ধি করতে মহামান্য হাইকোর্টের বিচারপতি সালমা মাসুদ চৌধূরী ও বিচারপতি হাবিবুল গণির জাল স্বাক্ষরকৃত আদেশ নামা স্থানীয় জেলা প্রশাসন ও পুলিশ সুপারের দপ্তরে দাখিল করে । এতে পুলিশের সন্দেহ হয়।

পরে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন হাইকোর্টের রেজিষ্ট্রার সোহাগ রঞ্জন পাল বরাবর আদেশ নামার একটি কপি প্রেরণ করে এর সত্যতা যাচাইয়ে উদ্যোগ নিলে থলের বিড়াল বেড়িয়ে পড়ে ।

এ ঘটনায় গত ১৩ আগষ্ট তিতুদহ আব্দুল লতিফের ছেলে আ.লীগ নেতা শুকুর আলীকে প্রধান আসামী করে অজ্ঞাত ৪০/৫০জনের নামে প্রতারণা ও স্বাক্ষর জালিয়াতি মামলা রুজু হয়।এরপর থেকেই শুকুর আলী পলাতক ছিল । গতরাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তিতুদহ গ্রামে তার নিজ বাড়ী থেকে আটক করে। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানা গেছে।


(টিটি/এস/নভেম্বর ১৪ ,২০১৬ )