ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশ বাড়ী ইউনিয়নের কুশল ডাঙ্গী গ্রামে এক জেএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।রবিবার(১৩ নভেম্বর) পুলিশি পাহারায় ওই পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।

জানা যায়,গত শুক্রবার রাত প্রায় সাড়ে ১০টায় একই এলাকার মো.শাহজাহান আলী(৩২) ওই স্কুল পড়ুয়া ছাত্রীকে প্রেমের প্রলোভন দেখিয়ে তার বাড়ীর পিছনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় ওই মেয়েটি চিৎকার করলে তার বাবা ঘটনা স্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে ধর্ষককে হাতে-নাতে আটক করে।

পরে ধর্ষকের বাবা আব্দুল বাতেন ও তার মা সুফিয়া বেগম সহ একদল সন্ত্রাসী ধর্ষিতা মেয়েটির বাসায় হামলা চালায় এবং অস্ত্রের ভয় দেখিয়ে মেয়েটির বাবাকে মারধর করে ধর্ষক ছেলেটিকে নিয়ে চলে আসে।

এ ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে ধর্ষক শাহজাহান সহ তার বাবা-মা কে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় শনিবার একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ধর্ষক শাহজাহান বিবাহিত ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের লাহিড়ী হাট শাখায় সুপার ভাইজার পদে কর্মরত।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের লাহিড়ী হাট শাখার ব্যবস্থাপক আযহার আলী বলেন, শাহজাহান এ শাখায় সুপার ভাইজার পদে কর্মরত এবং তিনি গত বৃহস্পতিবার ৩ দিনের ছুটি নিয়ে গেছেন।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার মামলাটির তদন্ত কর্মকর্তা এস আই জগলুল ইসলাম জানায়,আসামীদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে। ধর্ষিত মেয়েটিকে মেডিক্যাল রিপোর্ট করার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় এলকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।বিষয়টি ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহল উঠে পড়ে লেগেছে।








(এফঅাইআর/এস/নভেম্বর ১৪ ,২০১৬ )