নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া ):ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ি ও মন্দিরে হামলার ঘটনায় আরও ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ নিয়ে হামলার ঘটনায় দায়ের করা পৃথক ৫টি মামলায় মোট ৮৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে পুলিশ সদর দফতর থেকে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সাখাওয়াত হোসেনকে প্রধান করে তদন্ত কমিটি সোমবার রাতে তাদের তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে বলে জেলা পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। এছাড়া হামলার ঘটনায় দায়ের করা ৫ মামলার দুই তদন্তকারী কর্মকর্তা এস আই মো. ইসতিয়াক আহমেদ ও নাজির হোসেনকে আগামী ২৪ নভেম্বর পুলিশ সদর দফতরে হাজির থাকার জন্য বলা হয়েছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু জাফর ৬ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, সুনির্দিষ্ট প্রমাণ ও ভিডিও ফুটেজ দেখে নিশ্চিত হয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এখানে উল্লেখ্য, গত ৩০ অক্টোবর কাবা শরীফ অবমাননার অভিযোগে নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনা ঘটে।


(ওএস/এস/নভেম্বর ১৫ ,২০১৬ )