চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে ছিনতাই ও অসামাজিক কর্মকান্ডের দায়ে বৃহস্পতিবার রাতে দুইজনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

দন্ডপ্রাপ্তরা হলো, পৌর এলাকার আফ্রাতপাড়া মহল্লার মৃত লতিফ প্রামানিকরে ছেলে রেজাউল করিম রেজা ও উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের হোসেন আলীর ছেলে বাবলুর রহমান।

জানা যায়, সন্ধ্যার পর পৌর এলাকার আফ্রাতপাতা মহল্লার রেজাউল করিম রেজার বাড়িতে অসামাজিক কার্যকলাপে যায় বাবলুর রহমান। রেজা বাবলুকে মারপিট করে নগদ টাকা ও মোবাইল কেড়ে নেয়। বাবলু থানায় বাদি হলে পুলিশ রেজাকে আটক করে। একই সাথে বাবলুকেও আটক করে।

পরে রাতেই সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মিজানুর রহমান ভ্রাম্যমান আদালত বসিয়ে ছিনতাইয়ের দায়ে রেজাউল করিম রেজাকে দুই বছর এবং অসামাজিক কর্মকান্ডের দায়ে বাবলুর রহমানকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

উল্লেখ্য, আফ্রাতপাড়া মহল্লার রেজাউল করিম রেজা দীর্ঘদিন ধরে একাধিক স্ত্রীকে দিয়ে বাড়িকে লোক ডেকে অর্থ, মোবাইল ফোন, আংটি-ঘড়ি ছিনিয়ে নিয়ে মারপিট করার অভিযোগ রয়েছে। লোকলজ্জার ভয়ে কেউ কিছু বলেনা। দীর্ঘদিন ধরে নানা অপকর্ম করে আসছে বলে এলাকাবাসী জানান।

(এসএইচএম/এএস/নভেম্বর ১৮, ২০১৬)