যশোর প্রতিনিধি : শুক্রবার রাতে যশোরে আবারো 'গোলাগুলির' ঘটনা ঘটেছে। এতে ৩০-৩২ বছর বয়সী অজ্ঞাত এক যুবক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।
 

কোতয়ালী থানার ওসি ইলিয়াস হোসেন জানান, পুলিশের কাছে খবর আসে যশোর-ঝিনাইদহ সড়কে দুই দল ডাকাতের মধ্যে গুলিবিনিময় হচ্ছে। রাত পৌনে দুইটার দিকে পুলিশ ঘটনাস্থল দৌলতদিহি এলাকায় গ্রামীণফোন টাওয়ারের উত্তর পাশে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যান। সেখানে তল্লাশি চালিয়ে পুলিশ অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কল্লোল কুমার সাহা জানান, রাত ৩টার পর কোতয়ালী থানার উপ-পরিদর্শক এইচএম শহিদুল ইসলাম অজ্ঞাত ওই যুবকের লাশ হাসপাতালে আনেন। তার মাথার পেছন দিকে এক রাউন্ড গুলিবিদ্ধ হয়েছে।

পুলিশ নিহত যুবকের পরিচয় নিশ্চিত করেনি। তবে একটি সূত্র বলছে, নিহত যুবক জাহাঙ্গীর সদর উপজেলার ফরিদপুর গ্রামের বাসিন্দা। এলাকায় ‘ডাকাত’ হিসেবে তার পরিচিতি রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে শহরের খোলাডাঙ্গা এলাকায় দুই দল সন্ত্রাসীর 'গোলাগুলিতে' নিহত হন শহরের সন্ত্রাসী হাফিজুর রহমান মরা।

(ওএস/এস/নভেম্বর ১৯, ২০১৬)