অভিজিত রাহুল বেপারী : পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো : হাবিবুর রহমান মালেক বলেছেন , আমি অন্য কোন পরিচয় বা বিশেষণে পরিচিতি হতে চাইনা , আমি আপনাদের সকলের এবং পিরোজপুরের মালেক হিসেবে পরিচিত হতে চাই ।

তিনি বুধবার পিরোজপুর শহরের খুমুরিয়ায় বিপিন চাদ সেবাশ্রম কর্তৃক আয়োজিত নবান্ন উৎসব-২০১৬ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি শ্রী শ্রী বিপিন চাদ সেবাশ্রমসহ সকল প্রকার ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় তিনি হিন্দু সম্প্রদায়ের যেকোন বিপদে পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন এবং ভবিষ্যতে সকল অনুষ্ঠানে স্বশরীরে যেন উপস্থিত হয়ে পাশে থাকতে পারেন এজন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

বিপিন চাদ সেবাশ্রমের ভারপ্রাপ্ত সভাপতি বিকাশ মজুমদারের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব রেজাউল করিম মন্টু। সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সরকারি সোহরাওয়ার্দী কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান সদানন্দ গাইন । অনুষ্ঠান সঞ্চালনা করেন সেবাশ্রমের সাধারন সম্পাদক অসীম কুমার মজুমদার।

(এআরবি/এএস/নভেম্বর ২৩, ২০১৬)