লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া পৌরসভার কুন্দশী পাল পাড়ায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে তিনটি হিন্দু পরিবারের পালেংগা ও গোয়াল ঘরসহ খড়ের পালা পুড়ে যাওয়ার ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ক্ষতিগ্রস্ত নিরোধ পাল বাদী হয়ে গত বুধবার অজ্ঞাত আসামীদের নামে এ মামলা দায়ের করেন। তবে পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনাই ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর শহরের কুন্দশী পাল পাড়ায় গত মঙ্গলবার গভীর রাতে নিরোধ পালের পালেংগা ও গোয়ল ঘর, পরিতোষ পাল এবং প্রফুল্ল পালের দুটি খড়ের পালায় দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। এ সময় এলাকাবাসী ও লোহাগড়া ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। দুর্বৃত্তদের দেওয়া আগুনে পালেংগা ঘরে থাকা যাবতীয় মালা মাল পুড়ে গেছে। আগুনে দুটি গবাদী পশুর গায়ের চামড়া ঝলসে যায়।

বুধবার সকাল থেকেই স্থানীয় সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, মেয়র আশরাফুল আলম সহ প্রশাসনের উদ্ধর্তন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে পালপাড়ায় অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ নিরোধ পাল বাদী হয়ে গত বুধবার রাতে অজ্ঞাত আসামীদের নামে এ মামলা দায়ের করেন। মামলা নং- ১৭, ২৩/১১/২০১৬ইং। তবে পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনাই ।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জড়িতদের আটকের জোর প্রচেষ্টা চলছে এবং এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।

(আরএম/এএস/নভেম্বর ২৪, ২০১৬)