কালিয়া(নড়াইল)প্রতিনিধি :নড়াইলের কালিয়ায় দুই প্রতারক আদম ব্যাপারির খপ্পরে পড়ে বাদশা শেখ নামে এক যুবক সর্বস্বান্ত হয়ে গেছে। ওই ঘটনায় বাদশা শেখ  প্রতারকদের নামে মামলা দায়ের করে বিপাকে পড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মামলা তুলে না নিলে আদম ব্যাপরিরা তাকে হত্যার হুমকি দিচ্ছে বলে তিনি জীবনের নিরাপত্তার জন্য কালিয়া থানায় জিডি করেছেন।

মামলার বিবরণে জানা যায়, নড়াইলের কালিয়া পৌরসভার চাদপুর গ্রামের বাদশা শেখকে বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী উথলী গ্রামের ছবদুল শেখের প্রতারক পুত্র বাচ্চু শেখ ও কন্যা লিপি বেগম বাদশা ও তার শ্যালক হুরাইয়াকে মোটা বেতনে তুর্কী-সাইপ্রাস পাঠানোর কথা বলে ৪ লাখ টাকা হতিয়ে নিয়ে ভিসার নামে ভূয়া কাগজ পত্র ধরিয়ে দিয়ে আরও ৭ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে বাদশা শেখ প্রতারকদ্বয়ের নামে কালিয়া থানায় মামলা দায়ের করেছেন।

এতে বাচ্চু ও তার লোকজন বাদশার উপর ক্ষিপ্ত হয়ে মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য প্রতিনিয়ত তাকে হত্যার হুমকি দিচ্ছে বলে বাদশার অভিযোগ। জীবনের ভয়ে তিনি এখন পালিয়ে বেড়াচ্ছে বলে জানিয়েছেন।







(এমএইচএম/এস/নভেম্বর ২৫, ২০১৬)