সৈয়দ মনির অাহমদ : ফেনীর সোনাগাজীতে ফুসলিয়ে স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে বখাটে আব্দুর রহমান (২১) ও তার পিতা-মাতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তাদের কে উপজেলার বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রাম থেকে গ্রেফতার করা হয়। স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে তার পিতা আব্দুল জলিল (৪০) বাদী হয়ে গ্রেফতারকৃত তিন জনের নাম উল্লেখ করে মঙ্গলবার সকালে নারী ও শিশু নির্যাতন আইনে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করে।

জানা যায়, বগাদানা ইউনিয়নের কাজরিহাট মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী (১৩) কে দির্ঘদিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে উক্ত্যক্ত করছিলো আউরারখিল গ্রামের বলি বাড়ীর বখাটে আব্দুর রহমান। ছাত্রীটি প্রেমে সাড়া না দিলে ক্ষিপ্ত হয়ে ২৭ নভেম্বর বিকালে স্কুল থেকে ফেরার পথে ফুসলিয়ে জোরপূর্বক অপহরন করে বখাটে আব্দুর রহমান ও তার কয়েক সহযোগী।

খবর পেয়ে স্কুল ছাত্রীর পিতা সন্ধান করেও মেয়ের কোন সন্ধান না পেয়ে মডেল থানার পুলিশ কে অবহিত করে।পুলিশ সোমবার রাতে বলি বাড়িতে অভিযান চালিয়ে অপহ্নত স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং তার দেওয়া তথ্যে অভিযুক্তদের গ্রেফতার করে।

মডেল থানার ওসি হুমায়ুন কবির বলেন, ভিকটিম ছাত্রীর জবানবন্দি গ্রহনের জন্য ও অভিযুক্তদের বিচারের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

(এসএমএ/এএস/নভেম্বর ২৯, ২০১৬)