কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় খাগড়াছড়ি পুলিশের খোয়া যাওয়া চাইনিজ রাইফেলের ৪০ রাউন্ড গুলি উদ্ধার করেছে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ। কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের উচ্চ মাধ্যমিক শাখার শহীদ মিনার এলাকা থেকে ৪০ রাউন্ড চাইনিজ রাইফেলের তাজা গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ১৩ জুন শুক্রবার রাত ৯টায় কুমিল্লার বজ্রপুর এলাকা থেকে চট্টগ্রামের একটি ট্যাবলেট মোবাইল চুরির মামলার তদন্তে এসে সুজন(৩০) নামের এক যুবককে আটক করে খাগড়াছড়ি ও কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ। এসময় তার মানিব্যাগে একটি চাইনিজ রাইফেলের গুলি পাওয়া যায়। কোতয়ালী পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের উচ্চ মাধ্যমিক শাখার শহীদ মিনার এলাকা থেকে ৪০ রাউন্ড চাইনিজ রাইফেলের তাজা গুলি উদ্ধার করে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ।

এদিকে উদ্ধার করা ৪০ রাউন্ড গুলি খাগড়াছড়ির জলা ও দায়রা জজ বাসভবনে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশের চুরি যাওয়া ৫০ রাউন্ড গুলি বলে জানিয়েছে খাগড়াছড়ি থেকে আসা পুলিশ দলের প্রধান।

এ বিষয়ে কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন জানান, আটককৃত আসামি সুজন ও ৪০ রাউন্ড গুলিসহ সুজনকে নিয়ে খাগড়াছড়ি পুলিশ চট্টগ্রামে পাঠানো হয়েছে।

(একেএইচ/অ/জুন ১৪, ২০১৪)