সৈয়দ মনির অাহমদ, ফেনী : ফেনীর সোনাগাজীতে  দুর্ধর্ষ সন্ত্রাসী ছেরাজুল হক সবুজ প্রকাশ গুরা সবুজ কে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে মডেল থানার পুলিশ।

শুক্রবার রাতে তাকে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামের লকুর দোকান সংলগ্ন লকুর বাড়ি থেকে গ্রেফতার করে। সে ওই গ্রামের মৃত ফকির আহাম্মদের ছেলে।

মডেল থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার এসআই ডালিম কুমার মজুমদারের নেতৃত্বে এসআই আবুল খায়ের'র সমন্বয়ে পুলিশের একটি দল অভিযান চালিয়ে গুরা সবুজ কে গ্রেফতার করে। এ সময় তার বসত ঘর তল্লাসী করে ১টি শর্ট বন্দুক ও ১টি কার্টুজ উদ্ধার করা হয়। এছাড়াও গত সেপ্টেম্বরে ফেনীর গোয়েন্দা পুলিশের ওসি আবুল কালাম আজাদ তার বাড়ীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে।

স্থানীয় এলাকাবাসী জানায়, গুরা সবুজ যুবলীগ নেতা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ মঙ্গলকান্দি ইউনিয়নে হুমকি, চাঁদাবাজী, হামলা ও ইয়াবা বিক্রির মাধ্যমে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে।

সোনাগাজী মডেল থানার ওসি হুমাযুন কবির জানান, সস্ত্রাসী গুরা সবুজের বিরুদ্ধে অস্ত্র, মাদক, চাঁদাবাজীসহ ৮টি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

(এসএমএ/এএস/ডিসেম্বর ০৩, ২০১৬)