হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : হালুয়াঘাটে শিশু নিযার্তনের অভিযোগে এক গ্রাম পুলিশ সদস্য সহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ খয়রাকুড়ি গ্রামের হরমুজ আলীর পুত্র মোঃ সাদেক আলী (১৩) কে একই গ্রামের মৃত আলী নেওয়াজের পুত্র ফুল মাহমুদ (৫০) ও ফুল মাহমুদের পুত্র হবিকুল (২০), লাল মাহমুদের পুত্র হাশেম ও ইদ্রিস, মৃত সুলতান আহম্মদের পুত্র মানিক মেম্বার, মুক্তার খার পুত্র কামাল মেম্বার, আঃ হামিদের পুত্র সিরাজুল ইসলাম। গত ১ ডিসেম্বর দিবাগত রাতে ২৫ হাজার টাকা চুরির অপবাদে নির্যাতন করে এবং জোর পূর্বক চুরি করেছে মর্মে স্বীকারোক্তি আদায় করে।

উক্ত বিবাদীদের বসতঘরের বারান্দায় বাশের খুটির সাথে রাত অব্দি বেধে রেখে অমানবিক নির্যাতন চালায়। পরদিন ভোরবেলায় স্থানীয় মানিক মেম্বার সহ কতিপয় কিছু ব্যক্তি দরবার-সালিশের মাধ্যমে ১৩ হাজার টাকা জরিমানা ধার্য করিয়া হরমুজ আলীর ১টি গরু মেম্বারের জিম্মায় নিয়ে যায়। পরে ছেলেটিকে উক্ত বিবাদীদের কবল থেকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় শিশুটির পিতা হরমুজ আলী বাদী হয়ে হালুয়াঘাট থানা উক্ত ব্যক্তিদের নামে একটি মামলা দায়ের করে, যাহার নং- ৩।

এ বিষয়ে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) লাল মিয়া-এ প্রতিবেদক কে জানায়, অভিযোগের ভিত্তিতে ফুল মাহমুদ, হবিকুল,ইদ্রিস, কামাল মেম্বার ও সিরাজুল ইসলাম ওরফে লিয়াকত আলীকে আটক করা হয়েছে। আটকৃত ব্যক্তিদের আদালতে সোর্পদ করেছেন। ঘটনাটি তদন্তাধীন বলে তিনি জানান।

(জেসিজি/এএস/ডিসেম্বর ০৬, ২০১৬)