গোপালগঞ্জ প্রতিনিধি : গোাপালগঞ্জ গোয়েন্দা পুলিশ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যসহ চারজনকে গ্রেফতার করেছে । মঙ্গলবার গভীর রাতে খুলনার সোনাডাঙ্গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। আজ বুধবার বিকাল ৩টায় গ্রেফতারকৃতদের সাংবাদিকদের সামনে হাজির করে গোয়েন্দা পুলিশ। এসময় বিভিন্ন স্থানে চুরি হওয়া বিভিন্ন  ধরনের মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, খুলনার সোনাডাঙ্গা থানার নবপল্লী এলাকার মৃতঃ মোঃ অকুব্বর চৌধুরীর ছেলে মোঃ ফারুক (৩০), গোপালগঞ্জ সদর উপজেলার দত্তডাঙ্গা গ্রামের হাবিবুর রহমানের ছেলে নজরুল ইসলাম, খুলনার কলাবাগান এলাকার মৃতঃ আব্দুল হাকিমের ছেলে মোস্তফা হাওলাদার (৪৫) ও একই জেলার শেখপাড়া এলাকার আবু চৌধুরীর ছেলে আনফল চৌধুরী।

গোয়েন্দা পুলিশ জানায়, গত ৬ নভেম্বর ভোর রাতে আন্তঃ জেলা চোর দলের সদস্যরা জেলা শহরের পাচুড়িয়া এলাকার রুবেল অটো হাউজ নামে একটি অটো পার্সের দোকন থেকে প্রায় ৭ লাখ টাকার মালামাল চুরি করে পালিয়ে যায়।

এই ঘটনায় দোকান মালিকগোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। এই মামলা নিয়ে তদন্তে নামে ডিবি পুলিশ। তদন্তের এক পর্যয়ে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে খুলনার সোনাডাঙ্গায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্য গাড়ী চালক নজরুল ও মোঃ ফারুককে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতদের তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে চুরি হওয়া মালামাল কেনার অবরাধে মোস্তফা হওলাদার ও আনফল চৌধুরী নামে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় চুরির কাজে ব্যবহারিত একটি পিকআপ ও চুরি হওয়া মালামাল উদ্ধার করে পুলিশ। এদের জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে জানিয়েছেন, গোয়েন্দা পুলিশের উপ- পরিদর্শক সোহেল রানা।

(পিএম/এএস/ডিসেম্বর ০৭, ২০১৬)