চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ রবিবার রাত ৯টার দিকে সদর উপজেলার হায়দারপুর গ্রামের এক ভূট্টা ক্ষেত থেকে শের আলী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। এদিকে আজ সোমবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামে নিজ বাড়িতে ঝুলন্ত অবস্থায় কাকলী হালদার (১৯) নামের এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। দুটি লাশই চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে। আজ  বিকালের দিকে লাশ দুটির ময়না তদন্ত সম্পন্ন হবে।

চুয়াডাঙ্গা সদর থানাার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক জানান, হায়দারপুর গ্রামের মৃত শাহাদত আলীর ছেলে শের আলী পারিবারিক কলহের কারণে তিনদিন আগে বাড়ি থেকে রাগ করে চলে যায়। তারপর থেকে সে নিখোঁজ ছিল। গ্রামের একটি ভূট্টাক্ষেতের মধ্যে মাথার নিচে গামছা জড়ো করে রাখা ও গায়ে পরণের লুঙ্গি দিয়ে ঘুমানোর মত অবস্থায় ছিল তার লাশ। মাঠের মধ্যে রাতে শুয়ে থাকার কারণে ঠান্ডায় সে মারা গেছে বলে পুলিশ ধারণা করছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।

এদিকে, নেহালপুর গ্রামের চৈতন্য হালদারের মেয়ে কাকলী হালদার পারিবারিক বিরোধের কারণে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ পরিবারের লোকজনের সাথে কথা বলে জানতে পেরেছে। তারপরও দুটি লাশেই ময়না তদন্তের উদ্যোগ নেওয়া হয়েছে। ময়না তদন্তের পরই মারা যাওয়ার কারণ নিশ্চিত হওয়া যাবে বলে ওসি জানান।

(টিটি/এএস/ডিসেম্বর ১২, ২০১৬)