পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের জিয়ানগর উপজেলার  নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বাচ্চু কে বুধবার জিয়ানগর থেকে বরগুনার বামনা উপজেলায় তাৎক্ষণিক বদলী করা হয়েছে।

পিরোজপুরের জেলা প্রশাসক মোঃ খায়রুল আলম সেখ বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আদেশের কপি তিনি এখনো হাতে পাননি বলে সাংবাদিকদের জানান।

প্রসঙ্গত গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্যারেডে যুদ্ধাপরাধ মামলায় আমৃত্যু কারাদন্ডাদেশ প্রাপ্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে জিয়ানগর উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী সালাম গ্রহন করেন । এছাড়া মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা তুলে দেন মাসুদ সাঈদী ।

বিজয় দিবসের প্যারেডে সালাম গ্রহণ মঞ্চে মাসুদ সাঈদীর পাশে দাঁড়ানো ছিলেন ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম মিজানুল হক (ইতমধ্যে তাকে পিরোজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে) উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বাচ্চু এবং জিয়ানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান। পরবর্তীতে মাসুদ সাঈদী তার ফেসবুকে এসব অনুষ্ঠানের ছবি পোষ্ট দেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে ব্যাপক সমালোচনা। ধারণা করা হচ্ছে এ কারণে জিয়ানগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বাচ্চু কে বদলী করা হয়েছে। ।










(এআরবি/এস/ডিসেম্বর ২১, ২০১৬)