ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজাী ছাত্রদলের সভাপতি ছৈয়দ আলমের বিরুদ্ধে কাতার প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভনে অপহরণের অভিযোগ উঠেছে । লাভলী বেগম চর খোয়াজ গ্রামের কাতার প্রবাসী বাবুল মিয়ার মেয়ে ও কাতার প্রবাসী নুরনবীর স্ত্রী ।

ছৈয়দ আলম সোনাগাজী উপজেলা ছাত্রদলের সভাপতি ও উত্তর চর ছান্দিয়া ভুঞা বাড়ির মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে। এ ঘটনায় ছৈয়দের প্রথম স্ত্রী আশফাতুন নাহার শারমিন বাদী হয়ে মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

শারমিন বলেন, লাভলীকে আমাদের কলেজ রোডস্থ (মফিজ মিয়ার বিল্ডিং) বাসায় এনে একটি নির্জন কক্ষে তালাবন্ধী করে রাখে ছৈয়দ । এ ঘটনায় তার সাথে ব্যাপক বাকবিতন্ডা হয়। এরই জেরে আমি ছৈয়দকে তালাক পাঠায়। তালাকের কপি হাতে পেয়ে একমাত্র কন্যা নির্ঝর (৭)কে ফেরত দিতে প্রাণনাশের হুমকি দিয়েছে ছৈয়দ ।

লাভলীর পিতা বাবুল জানান, ২মাস পুর্বে আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘর থেকে তুলে নিয়ে যায় ছৈয়দ আলম। এসময় লাভলীর ২বছর বয়ষী একমাত্র সন্তানটি লাভলীর মায়ের কোলে রেখে গেছে। এখন পর্যন্ত কোন কাবিন পাইনি। তবে ছৈয়দ বিভিন্নভাবে বলে বেড়াচ্ছে সে লাভলীকে বিয়ে করেনি বা করবেনা। অপহরনের পর থেকে লাভলীর সাথে আমাদের কোন যোগাযোগ হয়নি।

তিনি আরো বলেন , বিষয়টি মডেল থানাকে অবহিত করেছি। এখন পর্যন্ত সামাজিক ভাবে নিষ্পত্তির চেষ্টা করছি । ব্যার্থ হলে থানায় অভিযোগ দেব।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, শারমিনের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

(এসএমএ/এএস/ডিসেম্বর ২২, ২০১৬)