পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর পৌরসভার মাছিমপুর এলাকায় আছমা বেগম (২৬) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে আছমার স্বামী রেজাউল (৩২) পলাতক রয়েছেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

আছমা বেগম সাতক্ষীরার তালা উপজেলার শোভাসনী গ্রামের শাজাহান মোড়লের মেয়ে। রেজাউল খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের কাশেম আলীর ছেলে। তারা পিরোজপুর মাছিমপুর এলাকায় রুবেল তালুকদারের বাড়িতে ভাড়া থাকতেন।

বাড়ির মালিক রুবেল তালুকদার জানান, সাত মাস আগে রেজাউল ও তার স্ত্রীসহ ১৫ জন শ্রমিক ওই বাসা ভাড়া নেন। আছমা বেগম শ্রমিকদেরকে রান্না করে খাওয়াতেন। কয়েকদিন আগে রেজাউল ও আছমা বেগম সাতক্ষীরা বাবার বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে দু’দিন আগে বাসায় ফিরে আসেন।

শুক্রবার সকালে আলমগীর নামে একজন শ্রমিক রুবেলের স্ত্রীকে জানান আছমা বেগমকে গলাকেটে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পিরোজপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) হাচনাইন পারভেজ জানান, বৃহস্পতিবার রাতে পরিকল্পিতভাবে স্ত্রীকে বটি দিয়ে গলাকেটে হত্যা করে রেজাউল পালিয়ে যায়। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জিজ্ঞাসাবাদের জন্য নয় শ্রমিককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

(ওএস/এএস/ডিসেম্বরক ২৩, ২০১৬)