বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপালে ঢাকা মেগাসিটি লায়ন্স ক্লাব ও সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম বিভিন্ন এতিমখানার পাচঁ শতাধিক শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন।

সোমবার রামপাল উপজেলার বড়দিয়া গ্রামে এই কম্বল বিতরণ করেন। এতিমদের পক্ষে পেড়িখালী সিকিরডাঙ্গা সিদ্দিকিয়া হাসানিয়া মাদ্রাসা ও এতিমখানা, ঝনঝনিয়া সিদ্দিকিয়া মাদ্রাসা ও এতিমখানা, সোনাইলতলা মাদ্রাসা ও এতিমখানা, কাশিপুর হাজী আরিফ এতিমখানা, কুমলাই মাদ্রাসা ও এতিমখানা, গোবিন্দপুর এজেএস ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও এতিমখানা, ভোজপাতিয়া মাদ্রাসা ও এতিমখানা, উজলকুড় মাদ্রাসা ও এতিমখানার পক্ষে স্ব স্ব প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত থেকে কম্বল গ্রহন করেন। এছাড়া নিজ গ্রাম বড়দিয়া, সিংগড়বুনিয়া ও শ্রীফলতলার দুস্থদের মাঝেও কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরন কালে লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, সুবিধা বঞ্চিত এতিম শিক্ষার্থী ও দুঃস্থদের জন্য নৈতিক এবং সামাজিক দায়বদ্ধতা থেকে বিত্তবানদের সাহায্য করা উচিত । সমাজের বিত্তশালীদের সম্পদের উপর গরীবদের অধিকার রয়েছে। এজন্য তিনি সকলকে সাধ্যমত দুঃস্থ এবং গরীবদের সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

(একে/এএস/ডিসেম্বর ২৬, ২০১৬)