শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের সভাপতি ও পদ্মাসেতু বাস্তবায়ন পরিষদের  চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫৪৫ ভোট। তার নিকটতম  প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আঃ রব মুন্সি পেয়েছেন ৩৫৯ ভোট।

নবনির্বাচিত চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভোটার, ও দলীয় নেতাকর্মীদেরকে কৃতজ্ঞতা জানিয়েছেন। এদিকে সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন মিন্টু মোল্যা, এমডি নাসির উদ্দিন, আলম বয়াতি, এনায়েত উর রহমান ,আলী আহম্মেদ আলী, আলমগীর হোসেন মুন্সি, নাসির উদ্দিন পাইক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), হারুন রাঢ়ি,আনোয়ার হোসেন বালা, আবুল মুনসুর আজাদ শামিম, শাকিল চৌধুরী, জাকির হোসেন দুলাল, কামরুজ্জামান উজ্জল ও সাখাওয়াত হোসেন হাওলাদার। ২নং ওয়ার্ডে ২জন প্রার্থী সমান সমান ভোট পাওয়ার কারণে কাউকেই নির্বাচিত ঘোষনা করা হয়নি।

সংরক্ষিত মহিলা আসন-১ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন এড. রাশিদা মীর্জা ও ২নং আসনে এড. রওশন আরা। ৩নং আসনে কুহিনুর সুলতানা দোলা , ৪নং আসনে হাবিবুন্নাহার নিপাা , ৫নং আসনে আসমা আকতার।

(কেএনআই/এএস/ডিসেম্বর ২৮, ২০১৬)