মাগুরা প্রতিনিধি :নিখোঁজের ৭ দিন পর ঢাকা মেডিকেলের হিমঘরে পাওয়া গেল ডাঃ সুমনের সিকদারের মৃতদেহ। সুমন (২৮) মাগুরা শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। 



সোববার রাতে সুমনের হতভাগ্য বাবা মাগুরা সদর বেঙ্গা গ্রামের সুকুমার সিকদার ছেলের মৃতদেহ শনাক্ত করেছেন বলে জানান, মাগুরা সদর থানা এস আই তরিকুল ইসলাম ।

মাগুরা সদর থানার এসআই তরিকুল ইসরাম জানান, ঢাকার শাহবাগ থানা থেকে সোমবার দুপুরে মাগুরা সদর থানায় জানানো হয়, গত মঙ্গলবার থেকে ঢাকা মেডিকেলের হিমঘরে একটি মৃতদেহ রয়েছে। যার পকেটে রাখা আইডি কার্ডে নাম সুমন সিকদার, পিতা: সুকুমার সিকদার, ঠিকানা সোনাডাঙ্গা, খুলনা লেখা আছে। তার বাবার ভাষ্য মতে, খুলনা মেডিকেলে পড়াকালিন ওই কার্ডটি তৈরী বিধায় ঠিকানা মাগুরার স্থলে সোনাডাঙ্গা লেখা রয়েছে। এই খবরের সূত্র ধরে তাৎক্ষণিকভাবে সুমনের বাবাকে নিয়ে তিনি ঢাকায় রওনা হন। রাত পৌনে ৭ টায় দিকে তারা শাহবাগ থানায় পৌছান। পরে তার বাবা মেডিকেলে গিয়ে নিজের ছেলের মৃতদেহটি পুরোপুরি নিশ্চিত করেন।

পুলিশের ভাষ্য গত ৩ জানুয়ারী সকাল ১১ টায় আজিজ সুপার মাকের্টের ৪র্থ তলা থেকে পুলিশ সুমনের মৃতদেহটি উদ্ধার করে।

সুমনের বাবা সুকুমার শিকদার জানান, খুলনা মেডিকেল কলেজ থেকে ডাক্তারী পাশ করার পর ৩৩ তম বিসিএস-এ উত্তীর্ণ হয়ে সুমন মাগুরার শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কম্পলেক্স -এ চাকরিতে যোগ দেয়। গত সোমবার বিকেলে কর্মস্থল (দারিয়াপুর হাসপাতাল) থেকে সে মাগুরা শহরের কলেজ পড়ার বাসায় ফিরে কিছুক্ষণের মধ্যে নিজের মোবাইল ফোনটি রেখে বাসা থেকে বের হয়ে যায়।

এরপর থেকে গত ৭ দিনেও তার কোন খোঁজ মেলেনি। সম্ভব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সুমনের নিখোঁজের ব্যাপারে গত মঙ্গলবার তিনি মাগুরা সদর থানায় জিডি করেছিলেন।



(ডিসি/এস/জানুয়ারি ১০, ২০১৭)