সাতক্ষীরা প্রতিনিধি : পানি উন্নয়ন বোর্ডের বিভিন্ন কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করতে পানিসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সোমবার সাতক্ষীরায় আসছেন।

পানিসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির এই প্রতিনিধি দলে নেতৃত্ব দেবেন কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন। প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে এই সফরে অংশ নিতে পারেন সংসদ সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, মোহাম্মদ নজরুল ইসলাম, তালুকদার আব্দুল খালেক, একেএম ফজলুর হক, ফরিদুল হক খান, একরামূল হক চৌধুরী, রেজওয়ান আহাম্মদ তৌফিক, মোস্তাফিজুর রহমান চৌধুরী ও সেলিনা জাহান লিটা।

পানিসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সচিব আমজাদ হোসেন ব্যাপারী স্বাক্ষরিত একপত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ওই পত্র সূত্রে জানা গেছে, কমিটির সদস্যরা সোমবার সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা সার্কিট হাউজে সাতক্ষীরা অঞ্চলে পাউবো বাস্তবায়নাধীন বিভিন্ন কার্যক্রমের ওপর প্রতিবেদন উপস্থাপন ও আলোচনায় অংশ নেবেন।

এদিকে, এ ব্যাপারে জেলা প্রশাসক নাজমুল আহসান বলেন, ‘আমি ঢাকায় অবস্থান করছি। সোমবার সকালে সাতক্ষীরা পৌঁছাবো। তারপর সংশ্লিষ্ট দফতরে যোগাযোগ করে যদি কোনো সভা আয়োজন করতে হয়, তবে, তা করা হবে।’

(ওএস/জেএ/জুন ১৬, ২০১৪)