শরীয়তপুর প্রতিনিধি : সন্ত্রাসী-জঙ্গিদের কাছে বাংলাদেশ পুলিশ কখনোই মাথা নত করবে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

শুক্রবার দুপুর ১২টা ১০ মিনিটে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের লাকার্তা গ্রামে লাকার্তা ফাউন্ডেশনের গ্রাম দিবস উদযাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আইজিপি আরো বলেন, পুলিশের সঙ্গে সকলকে সম্পৃক্ত হতে হবে। তাহলে জঙ্গিবাদ নির্মূলসহ মাদক ও জুয়া বন্ধ হবে। জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সকলকে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি অভিভাবকদের উদ্দেশে বলেন, জঙ্গিরা ছাত্র-ছাত্রীদের ব্রেনওয়াশ করে তাদের মাঝে জঙ্গি কর্মকাণ্ড ঢুকিয়ে দেয়। তাই অভিভাবকদের সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে। সন্তানদের মাঝে পরিবর্তন দেখলে শিক্ষক কিংবা পুলিশের সাহায্য নিতে হবে।

এসময় গেস্ট অফ অনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. নূরুল আমিন বেপারী, প্রখ্যাত শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব শামসুর রহমান (শাহজাদা মিয়া), জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল আহমেদ, লাকার্তা ফাউন্ডেশনের সভাপতি মনজুরুল হক সিকদার ও সাধারণ সম্পাদক আসাদুর রহমান সিকদার উপস্থিত ছিলেন।

(ওএস/এএস/জানুয়ারি ১৩, ২০১৭)