শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল সদর উপজেলার মনোহর বাজার থেকে দেশীয় রিভলবারসহ একজন ছাত্রকে আটক করেছে।

আটককৃত মোক্তার হোসেন তালুকদার (১৮) শরীয়তপুর পৌরসভার চরমধ্যপাড়া গ্রামের ভোলর উদ্দিন তালুকদার এর ছেলে। মোক্তার শরীয়তপুর সরকারি কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করছিল।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, একটি দেশে তৈরী রিভলবার বিক্রি করবে গোপন সূত্রে এমন খবর পাওয়ার পর গোয়েন্দা পুলিশের উপ-সহকারী পরিদর্শক সেকান্দার আলীর নেতৃত্বে একটি দল মনোহর বাজার এলাকা রবিবার রাত সাড়ে ৯ টার সময় মোক্তার হোসেনকে হাতে নাতে আটক করা হয়।

আটককৃত মোক্তার হোসেন বলেন, আমি এ বছর শরীয়তপুর সরকারি কলেজ থেকে বাণিজ্য বিভাগের একজন ছাত্র হিসেবে এইচ এস সি পরীক্ষায় অংশগ্রহন করছিলাম।

সোমবার আমার পরীক্ষার শেষ দিন। কয়েকদিন আগে আমি খেলার মাঠে একটি পলিথিনে মোড়ানো প্যাকেট কুড়িয়ে পাই। এর মধ্যে পিস্তল সদৃশ একটি বস্তু দেখতে পেয়ে আমার পূর্ব পরিচিত বাচ্চু পুলিশকে বিষয়টি অবহিত করি। রবিবার রাতে ওই বস্তুটি দেখার জন্য খবর দিলে আমি সেটি নিয়ে আসার পর তারা আমাকে আটক করে।

শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন ঘটনাটি নিশ্চিত করে জানান, এ বিষয়ে পালং মডেল থানায় অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

(কেএনআই/জেএ/জুন ১৬, ২০১৪)