রংপুর প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার অধীনে ২০১৯ সালে নির্বাচন হবে। সেই নির্বাচনে বেগম খালেদা জিয়াকে অংশগ্রহণ করতে হবে।

রবিবার সন্ধ্যায় রংপুরের পীরগঞ্জ খেদমতপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের আয়োজনে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উত্তরবঙ্গে মঙ্গা শব্দটি আর নেই। দেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য ও ডিজিটাল বাংলাদেশে এগিয়ে যাচ্ছে তখন জামায়াত-বিএনপি একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে।

বাংলাভাই ও শায়খ আবদুর রহমান বেগম খালেদা জিয়ার আমলে সৃষ্টি হয়েছিল উল্লেখ করে নাসিম বলেন, কম সময়ের মধ্যে বাংলাদেশ থেকে জঙ্গিবাদ দমন করা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু অন্যায়ভাবে বিশ্বব্যাংক বন্ধ করে দিয়েছিল।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়া ও জননেত্রী শেখ হাসিনা এবং পীরগঞ্জের ছেলে সজীব ওয়াজেদ জয় বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছেন।

শেষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন স্বাস্থ্যমন্ত্রী। রংপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ ছায়াদত হোসেন বকুলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক এমপি।

এছাড়া বক্তব্য রাখেন জাসদ (ইনু) যুগ্ম সম্পাদক রোকনুজ্জামান রোকন, ন্যাপের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রেলা, কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সদস্য আব্দুর রাজ্জাক, কমিউনিস্ট নেতা ডা. রশিদ বর্মন রায়, বাসদের কেন্দ্রীয় নেতা রেজাউল রশিদ খান, জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় নেতা ইজাজ আহমেদ মুক্ত প্রমুখ।

(ওএস/এএস/জানুয়ারি ২২, ২০১৭)