লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় মধুমতি ব্লাড ডোনার ক্লাবের সদস্য সংগ্রহ ক্যাম্পেইন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ইতনা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের কাজী গোলাম মোস্তফা মিলনায়তনে অনুিষ্ঠত সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি অধ্যাপক বেলাল সানি।

এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আশরাফ, ইতনা কলেজের অধ্যাপক আমিরুল ইসলাম, অধ্যাপক অনিন্দ সরকার প্রমুখ।

দিনব্যাপী এ ক্যাম্পেইনে কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও স্থানীয় যুবকদের শতস্ফুর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত। অনুষ্ঠানের প্রথম পর্বের আলোচনা সভা ও মেধা যাচাই প্রতিযোগিতা কুইজ শেষে শুরু হয় বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা। মধুমতি ব্লাড ডোনার ক্লাবের আয়োজনে রক্ত গ্রুপিংয়ের কাজে সার্বিক ভাবে সহযোগীতা করেন মেডিকেল টেকনোলজিষ্ট(ল্যাব) শংকর অধিকারী, মধু কর্মকার, ক্লাবের সাংগঠনিক সম্পাদক এসএম আশিক, সহ-সাধারণ সম্পাদক রাসেল মাহামুদ মেহেদী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মির্জা এ তাহের, শেখ জুয়েল হাসান, হিজবুল্লাহ মুন্সী, ওসমান গনি, সাইফুল ইসলাম শৈবাল, মোঃ আল-মাছুদসহ অনেকে। অনুষ্ঠান শেষ কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

(আরএম/এএস/জানুয়ারি ৩১, ২০১৭)