টাঙ্গাইল প্রতিনিধি : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি.এম কাদের বলেছেন, জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন  আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩’শ আসনে নির্বাচন করবে জাতীয়পার্টি (জাপা)। পল্লীবন্ধুর এ সিদ্ধান্ত বাস্তবায়নে দলকে সংগঠিত করতে হবে। যুবকরা একটি দলের প্রাণ, তাই দলকে সুসংগঠিত করতে দলের যুব সংহতিকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, জনগনের সামনে যেতে হলে সংগঠনের রাজনীতি থাকতে হবে। রাজনীতি না থাকলে শুধু সংগঠন নিয়ে মানুষের সামনে যাওয়া যাবে না।

তিনি শনিবার দুপুরে টাঙ্গাইল ক্লাব মিলনায়তনে জেলা জাতীয় যুব সংহতির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায়না। আমেরিকাসহ পৃথিবীর প্রতিটি উন্নত দেশে নির্বাচিত দলের অধীনেই নির্বাচন হয়। কেননা নির্বাচিত দলকে বিশ্বাস না করলে বিতর্কিত হয় নির্বাচন। তবে এদেশের সাধারণ মানুষ নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায়। কেননা নির্বাচিত দলের অধীনে সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচন হবেনা বলে বিশ্বাস করে তারা।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন পূর্ণগঠণের কাজ চলছে। কমিশন গঠণে জাতীয়পার্টির সার্চ কমিটি গঠণের সিদ্ধান্ত মেনে নিয়ে সরকার সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন পূর্ণগঠণের কাজ শুরু করেছে।

জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার দ্বি বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জাতীয়পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহবায়ক আলমগীর সিকদার লোটন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয়পার্টি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ আবুল কাশেম, জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু।

জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক আব্দুর রাজ্জাক সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির ফকরুল আহ্সান শাহজাদা, জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য খন্দকার নাজিম উদ্দিন, যুগ্ম এনজিও বিষয়ক সম্পাদক রেজাউল করিম, জাতীয়পার্টি টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ মোজাম্মেল হক ও সাংগঠনিক সম্পাদক ফকির শাহ্ আলম।

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে আব্দুর রাজ্জাক সিকদারকে সভাপতি ও আব্দুল হামিদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার কমিটির ঘোষনা দেয়া হয়।

(এমএনইউ/এএস/ফেব্রুয়ারি ০৪, ২০১৭)