ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : নবগঠিত নির্বাচন কমিশনের (ইসি) বিরোধিতা না করে করে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার উস্তাদ আলাউদ্দিন পৌরমিলানয়তনে (টাউন ক্লাব) আয়োজিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা চলাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপিকে এ আহ্বন জানান তিনি।

হানিফ বলেন, বিএনপি দেশের দ্বিতীয় বৃহৎ রাজনৈতিক দল। তাদের উচিত বিরোধিতার খাতিরে বিরোধিতা নয়, নতুন ইসিকে সহায়তা করা। নতুন ইসি জাতির প্রত্যাশা পূরণে সক্ষম হবে উল্লেখ করে তিনি সকল রাজনৈতিক দলের প্রতি ইসিকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

তিনি আরও বলেন, মহামান্য রাষ্ট্রপতি সকল রাজনৈতিক দলের সঙ্গে আলোচনার পর সার্চ কমিটির সুপারিশের মাধ্যমে নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠন করেছেন। যাদের নিয়ে এই ইসি গঠন করা হয়েছে তারা প্রত্যেকেই নিজ নিজ কর্মক্ষেত্রে মেধা দক্ষতা এবং যোগ্যতার মাধ্যমে নিজেকে সফলতার উচ্চপর্যায়ে নিয়ে গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড. ফজিলাতুন্নেচ্ছা বাপ্পীসহ জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত রয়েছেন।

বর্ধিত সভার শুরুতে সদ্য প্রয়াত বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্তের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

(ওএস/এএস/ফেব্রুয়ারি ০৭, ২০১৭)