সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখানে প্রকাশ্য দিবালোকে অটো চালককে রড দিয়ে পিটিয়ে ২ লাখ টাকা ও ব্যাটারি চালিত অটো ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। আহত অটো চালক হলেন উপজেলার লতব্দী ইউনিয়নের চর নিমতলা গ্রামের তারা মিয়া মোল্লার ছেলে মোঃ রানা মোল্লা (১৮)। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মঙ্গলবার রাতে সিরাজদিখান থানায় টাকা ও অটো ছিনতাইয়ের লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্র ও আহতের পিতা তারা মিয়া মোল্লা জানান, আমার ছোট ভাই কুয়েত প্রবাসী মোঃ বাবুল আমার ছেলেকে কুয়েতে পাঠানোর জন্য নগদ ২লাখ টাকা তার স্ত্রী শিউলী বেগমের কাছে তাদের বাড়ি বালুচর ইউনিয়নের মোল্লা কান্দি গ্রামে পাঠান। সেই ২লাখ টাকা মঙ্গলবার মোল্লাকান্দি গ্রাম থেকে ব্যাটারি চালিত অটোতে করে চর নিমতলা গ্রামে নিয়ে আসার সময় পথিমধ্যে রামান্দ গ্রামে সফিকের বাড়ির সামনে আসামাত্রই আগে থেকে ওৎপেথে থাকা রামান্দ গ্রামের মোঃ সোহরাবের ছেলে মোঃ শাহিন (২০), মোঃ সামুর ছেলে মোঃ সোহেল (২২) ও মোঃ আব্দুল খালেকের ছেলে মোঃ হারুন (২২) গাড়ির গতি রোধ করে আমার ছেলেকে টানা হেচরা করিয়া ব্যাটারি চালিত অটো থেকে নামিয়ে ধারালো চাকু দেখিয়ে, ছোরা ও লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারপিট করে।

এ সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে আমার ছেলে রানা তাদের বাধা দেন। তখন দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে রডদিয়ে কয়েক মাথায়, ঘাড়ে আঘাত করে সাথে থাকা ২লাখ টাকা টাকার ব্যাগ ছিনাইয়া নিয়ে চলে যায় ।

পরে খবর পেয়ে স্থানীয়রা আমার ছেলেকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দুপুর সাড়ে ৩টার দিকে আমার ছেলের মোবাইল থেকে আমাকে ফোন করে খবর দিলে আমি ওই হাসপাতালে যাই। আমার ছেলে রানা মোল্লা সন্ধ্যায় কিছুটা সুস্থ্য হলে তার কাছ থেকে ওরা তিনজন ২লাখ টাকা ও অটো ছিনিয়ে নিয়ে গেছে বলে জানতে পারি। এ ব্যাপারে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে।

এ ব্যাপারে লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন বলেন, যারা তারা মিয়া মোল্লার ছেলেকে মেরেছে তারা আমার নিকট এসেছিল মিমাংশার জন্য। মারামারির কথা শুনেছি টাকা ছিনতাইয়ে কথা শুনিনি। তারা মিয়া বলেছেন এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করবেন।সিরাজদিখান থানার এসআই মোঃ আরিফুল কায়সার জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

(এসডিআর/এএস/ফেব্রুয়ারি ০৮, ২০১৭)