নওগাঁ প্রতিনিধি : শনিবার বেলা সাড়ে ১১ টায় নওগাঁর মহাদেবপুর উপজেলার বড় মহেষপুর গ্রামে প্রথম আলো বন্ধুসভা নওগাঁ জেলা শাখার উদ্যোগে সেখানকার আদিবাসী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেরামতের জন্য ৫ বান্ডিল ঢেউ টিন দিয়ে পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

মোঃ আবু হাসান হাসুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি এবং বিশেষ অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক, বিপিএম, পিপিএম। প্রধান অতিথি ও বিশেষ অতিথি এ সময় গতবছর ঝড়ের কবলে পড়ে ক্ষতিগ্রস্ত বড় মহেষপুর আদিবাসী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুনঃ নির্মান কাজের উদ্বোধন করেন। বিশেষ অতিথি বিদ্যালয়টির সংস্কার কাজ শেষ হলে পুলিশ সুপারের পক্ষ থেকে বিদ্যালয়টির জন্য একটি কম্পিউটার দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালের (পিজি) অধ্যাপক মোঃ মঞ্জুরুল আলম, নওগাঁ একুশে পরিষদের সভাপতি এ্যাডভোকেট ডিএম আব্দুল বারী, প্রথম আলো বন্ধুসভা, নওগাঁ জেলা শাখার সভাপতি তাছলিমা ফেরদৌসি মিলি, চেরাগপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিবনাথ মিশ্র, বড় মহেষপুর আদিবাসী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিরা লাল পার্থসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(বিএম/এএস/ফেব্রুয়ারি ১১, ২০১৭)