কুষ্টিয়া প্রতিনিধি : জেলার মিরপুরে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের খেলাধুলার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টায় স্থানীয় অডিটরিয়ামে এ ক্রীড়া সামগ্রী বিতরণী অনুষ্ঠান শুরু হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাদ জাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুল আরেফিন বলেছেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশের উন্নয়নকে ত্বরান্বিত করতে শিক্ষিত জাতি গঠনের বিকল্প নেই। তিনি আরো বলেন, শিক্ষা মানুষকে আলোকিত করে। তাই তিনি দেশ পরিচালনায় জন্য শিক্ষার্থীদেরকে সৎ, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী এ্যাড.আব্দুল হালিম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বাহাদুর শেখ, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, বহলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম তৌহিদ, প্রেসক্লাবের সভাপতি মহাম্মদ আলী জোয়ার্দ্দার, আমবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বারী টুটুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সরদার আবু সালেক, আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল মতিন লোটাস প্রমুখ।

(কেকে/জেএ/জুন ১৭, ২০১৪)