রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : সোমবার কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ মোটর সাইকেল চুরির অভিযোগে রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, গত বছরের ১০ ডিসেম্বর উপজেলার ছিনাই ইউনিয়নের মাধাই গ্রামের খান ফজলুল হকের বাড়ি থেকে তার এবং তার পুত্র জাকির হোসেন এর ডিসকভার-১৩৫ এবং মেট্রো-১০০ সিটি দুটি মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় জাকির হোসেন বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। এরপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানার এসআই আবু হানিফের নেতৃত্বে একদল পুলিশ গত রবিবার সন্ধায় জেলার নাগেশ্বরী উপজেলার কুটিপাড়া ডাঁঙ্গা গ্রাম থেকে মোটর সাইকেল চুরির অভিযোগে রফিকুল ইসলাম (৪০)কে গ্রেফতার করে রাজারহাট থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশকিছু মোটর সাইকেল চুরির মামলা রয়েছে। পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করেছে। রফিকুল ওই গ্রামের মৃত-আঃ ছাত্তারের পুত্র বলে জানা যায়।

সোমবার রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান জানান, আন্তঃজেলা চোরের সর্দার রফিুকুল বলে ধারনা করা হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

(পিএমএস/এএস/ফেব্রুয়ারি ১৩, ২০১৭)