লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারিসহ ৪ জুয়াড়িকে আটক করা হয়েছে। সোমবার রাতে পৌর শহরের মধুপুর গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।

পৌর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মধুপুর গ্রামের মৃত ইয়াকুর আলীর ছেলে মিজান চৌধুরী (৪২), একই এলাকার মৃত আনা মিয়ার ছেলে নুর নবী (৪৫), মজিবুর রহমানের ছেলে নজরুল ইসলাম (৩৫) ও লোকমানের ছেলে কামাল হোসেন (৩০)।

এছাড়াও গত ২ ফেব্রুয়ারি রাতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহলা জাহানের বাসায় চুরির মামলায় সোমবার বিকালে পৌর ৬নং ওয়ার্ডের পশ্চিম কাঞ্চনপুর গ্রামের মৃত এনজন পাটোয়ারীর ছেলে ও হাসপাতালের সামনে অবস্থিত ওষুধ ব্যবসায়ী জুয়েল পাটোয়ারী এবং কাটাল ফারুককে আটক করা পুলিশ। এসময় তাদের কাছে থেকে চুরি হওয়া ৪০ ইঞ্চি এলসিডি টেলিভিশন ও ৩ বস্থা ওষুধ উদ্ধার করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, জুয়া খেলা অবস্থায় আলীগ নেতাসহ ৪ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়াও হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তার বাসায় চুরির মামলায় ২ আসামী ও অন্য এক আসামীসহ মোট ৭ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

(এমআরএস/এএস/ফেব্রুয়ারি ২১, ২০১৭)