মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শহরের মহিষেরচরের পাকা মসজিদ এলাকায় সুজন ভুইয়া (১৩) নামের এক স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহত সুজন একই এলাকার খলিল ভুইয়ার ছেলে ও আলহাজ্ব আমিনউদ্দিন উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় কৃষক আজিজুর রহমান আড়িয়াল খাঁ নদীর ওপারে জমির মধ্যে একটি গলাকাটা লাশ দেখে চিৎকার দেয়। এলাকাবাসী চিৎকার শুনে এগিয়ে আসলে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে একই এলাকার সুজন ভূইয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়।
নিহত ঐ স্কুল ছাত্রের নানা হালিম খান জানান, সুজনের বাবা ঢাকায় জনতা ব্যাংকের হেড অফিসে ড্রাইভারের পদে চাকুরী করে। আর ওর মায়ের সোমবার রাতে সদর হাসপাতালে সিজার হয়। আমার কাছ থেকে সোমবার বিকেলে ক্ষেতে কাজ করার জন্য একটি কোদাল নিয়ে যায়। এরপর মঙ্গলবার সকালে শুনি ওকে কারা যেন জবাই করে হত্যা করেছে।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোমবার রাতে কোন এক সময় ৩/৪ জন ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত পাওয়া যাবে।
(এএসএ/এএস/জুন ১৭, ২০১৪)