চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশ সদস‌্যদের বহনকারী একটি মাইক্রোবাস দুর্ঘটনায় পড়ে এক কনস্টেবলের মৃত‌্যু হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউর রহমান জানান, শনিবার রাত সোয়া ৮টার পর এ দুর্ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন, যাদের আটজন পুলিশ সদস্য।

নিহত পুলিশ সদস্য মো. মোস্তফা সীতাকুণ্ড থানার কনস্টেবল ছিলেন।

আহতরা হলেন- চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. মোকাদ্দেস, উপ-পরিদর্শক হিরো, সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক সুজয় কুমার মহাজন, কনস্টেবল সাজেদুল ইসলাম, সাইফুল ইসলাম, ইমরুল, শামছু, মোস্তফা জামাল ও চালক মো. আশরাফ।

রেজাউর জানান, চন্দ্রনাথ পাহাড়ে দায়িত্ব পালন শেষে রাতে থানায় ফেরার পথে পুলিশের ওই দলটি দুর্ঘটনায় পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি পাহাড় থেকে পিছলে পড়ে পাশের একটি গাছের সঙ্গে আটকে যায়। পরে আশপাশের লোকজন ও অন্য পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, আহত পুলিশ সদস্যদের হাসপাতালে আনা হলে কনস্টেবল মোস্তফা মারা গেছেন বলে চিকিৎসক জানান।

শিব চতুদর্শী উপলক্ষে সীতাকুণ্ড চন্দ্রনাথ পাহাড়ে শুক্রবার থেকে তিন দিনব্যাপী মেলা চলে। এ মৌসুমে হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম তীর্থস্থান চন্দ্রনাথ পাহাড়ে প্রতিবছরই বিপুল সংখ‌্যক মানুষের সমাগম হয়।

(ওএস/এসপি/মার্চ ০১, ২০১৭)