নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় বিশিষ্ট নৃত্য সংগঠন নৃত্যাঞ্জলী একাডেমীর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শোভাযাত্রা, আলোচনাসভা এবং নৃত্যনাট্য নকশী কাঁথার মাঠ পরিবেশিত হয়।

শুক্রবার বেলা ১১টায় শহরের মুক্তি কমিউনিটি সেন্টার চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা এবং দিনব্যাপী এই কর্মসূচীর উদ্বোধন করেন, পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম। এ সময় নওগাঁ জেলা রপ্রেসক্লাবের সভাপতি ও নৃত্যাঞ্জলী একাডেমীর উপদেষ্টা মোঃ কায়েস উদ্দিন, স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদের সভাপতি এ্যাডভোকেট ডিএম আব্দুল বারী, সংগঠনের পরিচালক শহিদুল ইসলাম সেলিম, সহকারী পরিচালক রাশেদুজ্জামান তুর্যসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মসূচীর দ্বিতীয় পর্যায়ে মুক্তি কমিউনিটি সেন্টার মিলনায়তনে নৃত্যাঞ্জলী একাডেমীর নৃত্যশিল্পীরা পল্লী কবি জসীমুদ্দিনের “নকশী কাঁথার মাঠ ” নৃত্যনাট্য পরিবশেন করে। এ অনুষ্ঠানে সংগঠনের প্রয়াত উপদেষ্টা সাজ্জাদ হোসেনের নামে প্রচলিত “সাজ্জাদ হোসেন” পদক প্রদান করা হয়। এই পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁর জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমান।

(বিএম/এএস/মার্চ ০৩, ২০১৭)