ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে স্বামীর হাতে ফাতেমা খাতুন (১৯) নামে এক গার্মেন্টস কর্মী খুন হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার বইলর ইউনিয়নের উজান বইলর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত দুই বছর আগে উজান বইলর গ্রামের মোঃ কুদ্দুস মিয়ার মেয়ে ফাতেমা খাতুন (১৯) সাথে একই গ্রামের মুহাম্মদ আলী শেখের ছেলে সুজন মিয়া(২৫) এর সাথে বিবাহ বিচ্ছেদ হয়। বিবাহ বিচ্ছেদের পর ফাতেমা গার্মেন্টেসে চাকুরি নেয়। এর পর থেকে ফাতেমা গার্মেন্টসে আসা যাওয়ার পথে সুজন বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছিলো উত্যক্তের বিষয়টি সুজনের পরিবারকে জানানো হলে সে আরো বেপরোয়া হয়ে উঠে। এরই জের ধরে শুক্রবার দুপুরে আত্মীয় বাড়ি যাওয়ার পথে সুজন পিছন থেকে ছুড়ি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শী নাসিমা আক্তার জানান, ফাতেমা দুপুরে আমার সাথে আত্মীয় বাড়ি যাচ্ছিল। বাড়ি থেকে একটু দূরে যাওয়ার পর সুজন মিয়া ফাতেমার পিছন থেকে ছুরি দিয়ে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

ত্রিশাল থানা পুলিশের এস আই লিটন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(এমএন/এএস/মার্চ ০৩, ২০১৭)